রানাকে নৃশংসভাবে হত্যার প্রতিবাদে রংপুরে মানববন্ধন

কুমিল্লা সিটি কর্পোরেশনের কাউন্সিলর রানাকে নৃশংসভাবে হত্যার প্রতিবাদে রংপুরে মানববন্ধন ও প্রধানমন্ত্রী বরাবরে স্মারকলিপি পেশ করেছেন রংপুর সিটি কর্পোরেশনের কাউন্সিলরবৃন্দ স্টাফ রিপোর্টারঃ

কুমিল্লা সিটি কর্পোরেশনের কাউন্সিলর সোহেল রানাকে নৃশংসভাবে হত্যাকান্ডের প্রতিবাদে রংপুরে মানববন্ধন ও জেলা প্রশাসক মোঃ আসিব আহসানের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবরে স্মারকলিপি পেশ করেছেন রংপুর সিটি কর্পোরেশনের কাউন্সিলরবৃন্দ ।

বুধবার দুপুরে রংপুর সিটি কর্পোরেশনের সামনে অনুষ্ঠিত মানবন্ধনে কাউন্সিলরবৃন্দ চিহিৃত সন্ত্রাসী ও দুষ্কৃতিকারীদের দৃষ্ঠান্তমুলক শাস্তি এবং সু-বিচারসহ সকল সিটি কর্পোরেশনের কাউন্সিলরদের নিরাপত্তা প্রদানে জোর দাবী জানান।

মানববন্ধনে বক্তব্য রাখেন রংপুর সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র মোঃ সামসুল হক, আলহাজ্ব মোঃ মাহামুদুর রহমান টিটু, কাউন্সিলর তৌহিদুল ইসলাম, মাহাবুবর রহমান মঞ্জু, জয়নুল আবেদিন লুতু, হারুন-অর-রশিদ, শফিকুল ইসলাম মিঠু, মাহাবুব মোর্শেদ, সিরাজুল ইসলাম, মামুনার রশিদ, রহমতুল্লা বাবলা, মিজনিুর রহমান মিজু, মুনতাসীর শামীম লাইকো, রফিকুল ইসলাম, জামিলা বেগম, মালেক নিয়াজ আরজু, ফেরদৌসী বেগম, শাহেদা বেগম বেবি, মনোয়ারা সুলতানা মলি, মীর মোঃ জামাল উদ্দিন, রংপুর সিটি কর্পোরেশন কর্মচারী ইউনিয়নের সভাপতি আব্দুর রহিম বাবলুসহ অন্যান্য কাউন্সিলর ও কর্মচারীবৃন্দ।

পরে রংপুর সিটি কর্পোরেশনের মেয়র মোঃ মোস্তাফিজার রহমান মোস্তফার নেতৃত্বে রংপুর জেলা প্রশাসক মোঃ আসিব আহসানের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবরে স্মারকলিপি প্রদান করেন রংপুর সিটি কর্পোরেশনের কাউন্সিলররা।

স্মারকলিপিতে উল্লেখ করা হয় যে, আমাদের সহযাত্রী ও সহকর্মী কুমিল্লা সিটি কর্পোরেশন এর ১৭ নং ওয়ার্ডের নন্দিত কাউন্সিলর সোহেল রানাকে গত ২২শে নভেম্বর ২০২১ ইং তারিখে কতিপয় চিহ্নিত সন্ত্রাসী আকস্মিকভাবে দিনে দুপুরে নিজ কার্যালয়ে প্রকাশ্যে গুলি করে হত্যা করে।

যা আমাদেরকে লজ্জা-ঘৃণা ও সংকিত করেছে। আমরা এর হত্যাকান্ডের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি এবং চিহিৃত সন্ত্রাসী ও দুষ্কৃতিকারীদের দৃষ্টান্তমুলক শাস্তি এবং সু-বিচারসহ দেশের সকল সিটি কর্পোরেশনের কাউন্সিলরবৃন্দের নিরাপত্তা প্রদানে জোর দাবী জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *